সংবাদ শিরোনাম :
ফুটবল ছেড়ে অভিনয় করবেন রোনালদো!

ফুটবল ছেড়ে অভিনয় করবেন রোনালদো!

ফুটবল ছেড়ে অভিনয় করবেন রোনালদো!
ফুটবল ছেড়ে অভিনয় করবেন রোনালদো!

খেলাধুলা ডেস্কঃ ফুটবলে তার জনপ্রিয়তা তুঙ্গে। বয়স ৩৩ হলেও মাঠের পারফরম্যান্স এখনো নজরকাড়া। রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো কোটি ভক্তের মন জয় করেছেন এই ফুটবল দিয়েই। কিন্তু ফুটবলের বুট জোড়া তুলে রাখার পর কি করবেন তিনি? কোচ হবেন নাকি সংগঠক? নাকি পুরোদস্তুর ব্যবসায়ী? বাস্তবতা হলো, এর কোনটিই নয়, রোনালদো অভিনেতা হবেন। পর্তুগিজ তারকা নিজেই এই তথ্য জানিয়েছেন।

ইএসপিএন এফসির খবরে জানানো হয়, রোনালদো একবার জানিয়েছিলেন, ফুটবলকে বিদায় জানাবেন ৪১ বছর বয়সে। এই সময়ের মধ্যে আরও সফল হতে চান তিনি। ফুটবলের পাশাপাশি বিজ্ঞাপনের কাজও চালিয়ে যাচ্ছেন সমানে। তাই সুঠামদেহী রোনালদোর ভাবনা, অভিনয়টা তিনি ভালো পারবেন। ফুটবল ছাড়ার পর তাই পর্দায় ক্যারিয়ার গড়বেন।

এক সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘আমি ফুটবল থেকে অবসরের পর অভিনয়ে যেতে চাই। আমি এটা নিয়েও অনুশীলন করি। অনেক  বিজ্ঞাপনেও কাজ করেছি। যদিও নায়ক হওয়ার ইচ্ছে নেই আমার।

তা ছাড়া আপনার বয়স যখন ৪২, তখন আপনাকে কেউ ছবির মূল চরিত্র দেবেও না। আমি অন্য কোনো চরিত্রে অভিনয় করব। অভিনেতা হওয়ার সব গুণই আমার মধ্যে আছে।’

সাক্ষাৎকারে  রোনালদোকে তার উদযাপন নিয়েও প্রশ্ন করা হয়। উত্তরে তিনি জানিয়েছেন, জার্সি খুলে করা তার উদযাপনে নাকি মেয়েরা খুশি হয়। তাকে আবেদনময়ী মনে হয়। এমনটা বান্ধবীই তাকে বলেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com